শুক্রবার, এপ্রিল ২৩
Shadow

বিয়ে করলেন পাওলি দাম

প্রাইম বিনোদন :

ভারত ও বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম বিয়ে করলেন। সোমবার (০৪ ডিসম্বের) সকাল সাড়ে ১০ টার দিকে কলকাতার লেক গার্ডেনের বাসবভনে পাওলির বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

সোমবার (০৪ ডিসম্বের) সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয়েছে পাওলির বিয়ের অনুষ্ঠান। এর আগে শনিবার (০২ ডিসম্বের) পাওলির বাসায় অনুষ্ঠিত হয়েছিল তার মেহেদি অনুষ্ঠান।

পাওলি দামের বর অর্জুন দেব, গুয়াহাটির ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী। দীর্ঘদিন প্রেমের পর পাওলি-অর্জুন বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

অর্জুনদের বালিগঞ্জে বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন।

পাওলি জানান, ভালোবাসার মানুষকে বিয়ে করলেন তিনি। অর্জুনের সঙ্গে তার প্রথম দেখা হয় ইতালিতে। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর আজ তারা বিয়ের সনাতন রীতিতে জীবনসঙ্গী হলেন।

অর্জুনের বাড়ি গুয়াহাটিতে হওয়ায় শুরুর দিকে সেখানেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার কথা ছিল।
তবে পাওলি জানান, শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করতে হয়েছে। কারণ আত্মীয়স্বজন, বন্ধু আর সহকর্মীরা সবাই কলকাতার। গুয়াহাটিতে যাওয়া তাদের জন্য কষ্টসাধ্য হবে। তাই বিয়ের আনুষ্ঠানিকতা কলকাতায় করার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

পাওলি দামের ভাই মৈনাক দাম জানান, বিয়েতে একেবারে ট্র্যাডিশনাল সাজে সাজবেন পাওলি। বিয়ের পর ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি গুয়াহাটি যাচ্ছেন। তাদের সঙ্গে যাবেন মৈনাক। তার মা-বাবা পরে যাবেন। ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

আর ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠানে টালিগঞ্জের তারকা, শিল্পী আর কলাকুশলীদের প্রায় সবাইকে দাওয়াত করা হয়েছে। সন্ধ্যা থেকে শুরু হবে অনুষ্ঠান। চলবে গভীর রাত পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published.