শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন শাকিব খান

প্রাইম বিনোদন :

গোপনে বিয়ের খবর প্রকাশের পর থেকেই চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিলো তারকা দম্পতি শাকিব-অপুর সংসার নাকি টিকবে না! অবশেষে সেই গুঞ্জই সত্যি হলো। ভেঙে যাচ্ছে শাকিব-অপুর সংসার। বর্তমানে নোলক ছবির শুটিং এ হায়দ্রাবাদে আছেন চিত্রনায়ক শাকিব খান। সেখান থেকে এ তথ্য নিশ্চিত করে শাকিব জানান, ‘ ৩০ নভেম্বর হায়দ্রাবাদ আসার আগে তালাক নোটিশে স্বাক্ষর করে অপুর কাছে পাঠিয়েছি।’

তালাকের কারণ হিসেবে তালাক নোটিশে শাকিব উল্লেখ করেছেন, অপু তার পছন্দের সীমার মধ্যে থাকেননি। সম্প্রতি তাদের সন্তানকে গৃহপরিচারিকার কাছে রেখে দেশের বাইরে যান অপু। এ ব্যাপারে অপুর কাছ থেকে তিনি কোনো সন্তোষজনক জবাব পাননি। এরপর শাকিব ধরে নিয়েছেন, অপু তার সঙ্গে সংসার করতে চান না।

অপরদিকে চিত্র নায়িকা অপু বিশ্বাস জানান, ‘গণমাধ্যমের খবরে জেনেছি শাকিব আমাকে ডিভোর্স লেটার পাঠিয়েছে। কিন্তু আমি তা হাতে পাইনি। কারণ আমি বাসায় ছিলাম না। শাকিব যদি এমন সিদ্ধান্ত নিয়ে থাকে আমার আর কিছু করার থাকবে না। আমার পরিবারের লোকদের সঙ্গে বসে আলাপ করে সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। বিয়ের ৮ বছরের মাথায় তাদের সাংসারে আসে এক পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জয়ের জন্ম হয়।

Leave a Reply

Your email address will not be published.