শুক্রবার, মে ৭
Shadow

মুক্তিযোদ্ধাদের বিজয় ও স্বাধীনতা দিবসে বোনাস দেয়া হবে :মুক্তিযোদ্ধা মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

আগামী অর্থ বছর থেকে মুক্তিযোদ্ধাদের বিজয় দিবস ও স্বাধীনতা দিবসে বোনাস দেয়ার ঘোষণা দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। হতদরিদ্র মুক্তিযোদ্ধাদের সরকার বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করবে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে এবং সংবিধান অনুযায়ীই হবে। কে আসবে আর কে আসেব না এজন্য নির্বাচন বসে থাকবে না। রবিবার রাতে ছোটবাজার মুক্তিযোদ্ধা স্মরণী মুক্তমঞ্চে মুক্ত দিবস ও বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক আরো বলেন, আন্তর্জাতিক অর্থ পাচারচক্রের হোতা দাউদ হায়দারের সঙ্গে খালেদা জিয়ার ছেলে তারেক রহমানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। খালেদা জিয়ার পরিবারের অর্থ পাচার নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে।

জেলা প্রশাসক মো. খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডা. এম আমান উল্লাহ এমপি, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এডভোকেট আনিসুর রহমান, সাবেক জেলা কমান্ডার আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা জিয়া উদ্দিন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এডভোকেট নুরুজ্জামান খোকন, মুক্তিযোদ্ধা নুরুল মোমেন। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা গান ও নাচ পরিবেশন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.