শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

শ্রীপুরে মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী আলোচনা সভা

সোলায়মান মোহাম্মদ :

‘হটাও মাদক বাঁচাও দেশ’ মাদকাসক্তি মরণ নেশা, মাদক বিরোধী এমন নানাবিধ প্লেকার্ড ও ফেস্টুন স্কুলের চারিপাশে ঝুলিয়ে গাজীপুরের শ্রীপুরে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার মাওনা বহুমুখী উচ্চবিদ্যালয়ের আয়োজনে কেয়ার মাদকাসক্ত চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের সৌজন্যে বুধবার সকাল ১১ টায় শুরু হয় এই আলোচনা সভা। স্কুল পরিচালনা পরিষদের সভাপতি মো. হারুন আর রশীদ ফরিদ এর সভাপতিত্বে আলোচনাসভার প্রধান অতিথি ছিলেন আব্দুল জলিল, চেয়ারম্যান উপজেলা পরিষদ।

প্রধান আলোচক ছিলেন মো. আজিজুল হক, সহকারি পরিচালক জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বিশেষ অতিথি ছিলেন, মো. সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মো. শাহজাহান, প্রধান শিক্ষক মাওনা বহুমুখী উচ্চবিদ্যালয়,মো. কামাল ফকির, পরিচালনা পরিষদ সদস্য পিয়ার আলী বিশ^বিদ্যালয় কলেজ, কবি ও সাংবাদিক ইজাজ আহমেদ মিলন। এছাড়াও উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষকবৃন্দসহ অভিভাবক সদস্যরা।

মাদক বিরোধী এই আলোচনা সভায় বক্তরা শিক্ষার্থীদেরকে উদ্দেশ্য করে মাদকের ভয়াল থাবার কথা উল্লেখ করে বলেন,পরিবার, সমাজ ও দেশকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে হলে মাদক সেবন,বিক্রি ও  উৎপাদন বন্ধ এবং এর সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনতে হবে।

Leave a Reply

Your email address will not be published.