শুক্রবার, এপ্রিল ২৩
Shadow

নোটিশ প্রত্যাহার না করলে আইনি ব্যবস্থা: আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার পাঠানো আইনি নোটিশ প্রত্যাহার না করলে আইনি ব্যবস্থা নেবে আওয়ামী লীগ। বুধবার বিকেল সাড়ে পাঁচটায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির পক্ষ থেকে এক প্রতিক্রিয়ায় এ কথা বলেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই নোটিশ পাঠিয়েছেন খালেদা জিয়া। বিদেশে খালেদা জিয়ার সম্পদের যে তথ্য প্রধানমন্ত্রী দিয়েছেন, এজন্য ক্ষমা চাইতে বলা হয়েছে উকিল নোটিশে।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১১টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানান।

ফখরুল বলেন, সম্প্রতিকালে প্রধানমন্ত্রী জিয়া পরিবার নিয়ে যে সকল অভিযোগ উত্থাপন করেছেন এসব অভিযোগ প্রমাণ করতে না পারলে আমরা আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা বলেছিলাম। অত্যন্ত দুঃখজনক হলেও তারা মুখে বিভিন্ন কথা বললেও অভিযোগ প্রমাণ করতে কোনো প্রকার তথ্য উপস্থাপন করতে পারেননি। এ কারণে আমরা আমাদের অঙ্গীকার অনুযায়ী খালেদা জিয়ার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিশ পাঠিয়েছি।