বৃহস্পতিবার, জানুয়ারি ২১
Shadow

মেয়েকে নিয়ে কানাডায় তিন্নি

প্রাইম বিনোদন :

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবস্তী তিন্নি। মাঝেমধ্যে তিনি অভিনয়ে ফেরেন। আবার কিছুদিনের জন্য হারিয়েও যান। এবার টানা দুই বছরের জন্য অভিনয়ে বিরতি নিলেন তিন্নি। এখন তিনি বাংলাদেশেও নেই। সপরিবারে আছেন কানাডায়। গত ১৫ অক্টোবর সেখানে আসেন তিন্নি। এ বিষয়ে তিন্নি বলেন, ‘কানাডায় আমার ভাই থাকেন। তাঁর কাছে মাকে নিয়ে আমি এসেছি। সঙ্গে আমার মেয়েও আছে।

মেয়ে ওয়ারিশাকে সেখানকার স্কুলে ভর্তি করেছেন। কানাডায় স্থায়ীভাবে বসবাসের ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেননি বলে জানান এই অভিনেত্রী। তিন্নি বলেন, আপাতত দুই বছর থাকব। তারপর ভালো লাগলে স্থায়ীভাবে বসবাসের চিন্তা করব।

ব্যক্তিজীবনের জটিলতায় অনেক দিন ধরেই মিডিয়া থেকে দূরে রয়েছেন তিন্নি। মাঝে মিডিয়ায় ফেরার ঘোষণা দিয়ে পারভেজ আমিনের পরিচালনায় ‘একটি নীল কুয়াশার মৃত্যু’ নাটকে অভিনয় করেন। সহশিল্পী ছিলেন সজল। এটি গত ঈদুল আজহায় এনটিভিতে প্রচারিত হয়েছে।

এরপর আর তাকে নাটকে কিংবা মিডিয়ার কোনো অনুষ্ঠানে তেমন দেখা যায়নি। মূলত দ্বিতীয় সংসার ভাঙার পরই বিদেশে চলে যাবার ব্যাপারে ভাবতে থাকেন এই অভিনেত্রী। এবার সত্যিই পাড়ি জমিয়েছেন।

এই অভিনেত্রীর ঘণিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, কানাডায় স্থায়ী হবার জন্য চেষ্টা করছেন তিন্নি।

সেখানকার নাগরিকত্ব পাবার প্রক্রিয়া সম্পন্ন হতে ২/৩ বছর লেগে যাবে। এই সময়টাতে মেয়েকে নিয়ে কানাডাতেই থাকবেন।

কানাডাতে তিন্নি এখনো কোনো কাজের সঙ্গে যুক্ত হননি। সেখানে বাঙালিদের সঙ্গে পরিচিত হচ্ছেন। শিগগিরই তিনি সেখানে কোনো কাজের সঙ্গে যুক্ত হবেন। আপাতত সময়টা মেয়েকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পরিচিতজনদের সঙ্গে দেখা করছেন। এভাবেই কাটছে তিন্নির প্রবাসজীবন।

একসময় শুধু মডেলিং করে জনপ্রিয়তা পান তিন্নি। এরপর নাটকে অভিনয় করেও পেয়েছেন দর্শকের গ্রহণযোগ্যতা। শুধু নাটকে নয়, চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। শাকিব খানের বিপরীতে করা তাঁর অভিনীত চলচ্চিত্রটির নাম হলো ‘সে আমার মন কেড়েছে’। ছবিটি পরিচালনা করেছিলেন সোহানুর রহমান সোহান।