বুধবার, মার্চ ৩
Shadow

আনুশকা-বিরাটের বিবাহোত্তর সংবর্ধনায় নরেন্দ্র মোদি

প্রাইম বিনোদন :

বলিউড তারকা আনুশকা শর্মা ও ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিল্লির তাজ ডিপ্লোম্যাটিক এনক্লেভের দরবার হলে আনুশকা-বিরাটের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।

১১ ডিসেম্বর ইতালিতে প্রায় কাউকে না জানিয়েই খুব কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের কাজ সেরে নেন এ তারকা দম্পতি। তবে দেশে থাকা কাছের মানুষদের জন্য দিল্লি ও মুম্বাইয়ে দুই দফা সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করেছেন আনুশকা-বিরাট। দিল্লির অনুষ্ঠানে অতিথির তালিকাও ছিল বিশাল।

লাল বেনারসিতে, কপালে লাল টিপ আর চওড়া করে দেয়া সিঁদুরসহ সম্পূর্ণ দেশীয় আবেশে এদিন সবার সামনে এসেছেন নববধূ আনুশকা। ১৮ ক্যারেটের সোনার বোতামের কালো শেরওয়ানি আর একপাশে জড়ানো কাশ্মীরি শাল দিয়ে বিরাটও নজর কেড়েছেন সবার। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে রাত ৯টা ৪০ মিনিটে হাজির হন স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার উপস্থিতি পুরো অনুষ্ঠানকে নতুনভাবে আরও আলোকিত করেছে।

 এর আগে বুধবার তাকে আমন্ত্রণ জানাতে প্রধানমন্ত্রীর অফিসে যান আনুশকা ও বিরাট। দিল্লির অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভারতের ক্রিকেটজগতের অনেক সদস্য।
২৬ ডিসেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে আনুশকা-বিরাটের দ্বিতীয় সংবর্ধনা অনুষ্ঠান।