শনিবার, জানুয়ারি ১৬
Shadow

প্রধানমন্ত্রীর অধীনেই নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি: এরশাদ

প্রাইম ডেস্ক :

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি। তিনি বলেন, বর্তমানে সরকার ভালো অবস্থানে আছে। আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা নেই। জাতীয় নির্বাচন সময়মতো হবে।
সোমবার বেলা সোয়া ১১টায় ব্যক্তিগত সফরে হেলিকপ্টারযোগে কুয়াকাটায় এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এসময় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার তার সঙ্গে ছিলেন।

এইচ এম এরশাদ বলেন, ‘রংপুরের নির্বাচনে একটি ইতিবাচক উদাহরণ সৃষ্টি হয়েছে। যার কারণে আগামী সংসদ নির্বাচনে তিন শ আসনে জাতীয় পার্টির প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। আমরা সবাই একসঙ্গে বসে সিদ্ধান্ত নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করব।’
সাবেক এই রাষ্ট্রপতি বলেন, এখন পর্যন্ত এককভাবে নির্বাচনের প্রস্তুতি চলছে। সে ক্ষেত্রে বিএনপি এ নির্বাচন নিয়ে কী সিদ্ধান্ত নেয় মনোনয়নের ক্ষেত্রে অনেকটা তার ওপর নির্ভর করছে।
কুয়াকাটা গ্র্যান্ড হোটেলের হেলিপ্যাডে সকাল সোয়া ১১টায় অবতরণের পর এইচএম এরশাদকে পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। পরে কুয়াকাটা গ্র্যান্ড হোটেলে তিনি অবস্থান করেন।
মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ব্যক্তিগত সফরে এসেছেন। তিনি কুয়াকাটা সমুদ্র সৈকত পরিদর্শন শেষে বিকালে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে গেছেন।