মঙ্গলবার, এপ্রিল ২০
Shadow

মুক্তি পাচ্ছে শাবনূরের নতুন ছবি ‘পাগল মানুষ’

প্রাইম বিনোদন :

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। দক্ষ অভিনয় গুণে যিনি অসংখ্য দর্শকের হৃদয়ে পোক্ত আসন গড়েছেন। নতুন বছরে তার ভক্তদের জন্য সুখবর হলো, ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’।

ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন শাহের খান। ছবিটি পরিচালনা শুরু করেন এম এম সরকার। ২০১২ সালের ২৯ ডিসেম্বর ছবিটির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। এরপর এম এম সরকারের সহকারী পরিচালক বদিউল আলম খোকন ছবিটির বাকি অংশের শুটিং শেষ করেন।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, “এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন নায়িকা শাবনূর। এই ছবি শেষ করা আমার দায়িত্ব ছিল। কারণ ছবিটি আমার ওস্তাদ পরিচালক এম এ মান্নান স্যারের শেষ কাজ। ‘পাগল মানুষ’ মুক্তি দেয়ার পর আমি শান্তি পাব।”

ছবির নায়ক শাহের খান বলেন, ‘ছবিটির প্রতি আমি যত্নশীল ছিলাম। কারণ শাবনূর ম্যাম আমারও অনেক প্রিয় একজন নায়িকা। তার সঙ্গে কাজ করা আমার জন্য অনেক আনন্দের। অনেক সুন্দর একটি গল্পের ছবি এটি। ছবিটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। আপনারা সবাই দোয়া করবেন।’

২০১২ সালে ‘পাগল মানুষ’ ছবিটির শুটিং শুরু হয়েছিল। পরিচালকের মৃত্যু ও অন্য অনেক কারণে পিছিয়ে গিয়েছিল ছবির শুটিং। দেরিতে মুক্তি পেলেও দর্শক ছবিটি পছন্দ করবেন বলে জানান পরিচালক বদিউল আলম খোকন।