শনিবার, ফেব্রুয়ারি ২৭
Shadow

গফরগাঁওয়ে উন্নয়ন মেলা উদ্বোধন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
সারাদেশের নেয়ায় ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ে গত বৃহস্পতিবার সকালে ‘উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে তা চলবে আগামী কাল পর্যস্ত। মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান, পৌর মেয়র এস. এম. ইকবাল হোসেন সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান, পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ, সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন কোর্ট ভবন বটতলায় অনুষ্ঠিত উন্নয়ন মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। উন্নয়ন মেলায় পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও সরকারের বিভিন্ন দপ্তরের ৪৮টি স্টলে  দর্শনাথীদের গুরুত্বপূর্ণ  বিভিন্ন সেবা প্রদর্শন করা হয়।

পরে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল উন্নয়ন মেলার সকল স্টল পরিদর্শন করেন। মেলা প্রাঙ্গনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষর্থী ও নানা শ্রেণি-পেশার মানুষের ব্যাপক সমাগম হয়। প্রতিদিন উন্নয়ন মেলা প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।