সরকার গ্রামভিত্তিক উন্নয়ন করে যাচ্ছে : শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক  :

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার গ্রামভিত্তিক উন্নয়ন করে যাচ্ছেন। রাজধানীবাসী যেসব সুবিধা পাচ্ছে গ্রামের বাসিন্দাদেরকেও সরকার অনুরূপ সুবিধা দিচ্ছে।

শুক্রবার সকাল ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গরিব ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে ত্রাণের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আমু বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণের কল্যাণে কাজ করছেন। নানা প্রকল্পের মাধ্যমে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা হচ্ছে। পাকিস্তান আমলে বাঙালিরা কষ্টে ছিল, অভাবগ্রস্ত ছিল। জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন হওয়ার পর বাংলাদেশের ভাগ্যের চাকা ঘুরিয়েছেন। তাকে হত্যার মধ্যদিয়ে সেই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করা হয়েছিল।

তিনি বলেন,  এখন সারাদেশে শীত পড়ছে। শীতার্ত মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীত বস্ত্র ও কম্বল দিচ্ছেন।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন মল্লিক, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবদুল মান্নান রসুল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া।