শুক্রবার, মে ৭
Shadow

রাম রহিমকে নিয়ে সিনেমা, হানিপ্রীত হচ্ছেন রাখি

প্রাইম বিনোদন :

ভারতের তথাকথিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংকে গত ২৮ আগস্ট দুই নারী ভক্তকে ধর্ষণের অভিযোগে ২০ বছরের কারাদণ্ড প্রদান করেন সে দেশের আদালত। কিন্তু দুই মাস না পেরোতেই বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে নাচতে দেখা গেল রাম রহিম সিংকে। না, কোনো বিশেষ সুবিধায় কারাগার থেকে বের হয়ে আসেননি গুরমিত।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, গুরমিত রাম রহিম সিংকে নিয়ে এবার বলিউডে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। আর সে ছবিরই একটি গানের দৃশ্যে রাখি সাওয়ান্তের সঙ্গে দেখা গেছে গুরমিতরূপী বলিউড অভিনেতা রাজা মুরাদকে।

বলিউডের বিতর্কিত ও জনপ্রিয় আইটেম গার্ল রখি সাওয়ান্তের ভাই রাকেশ সাওয়ান্ত রাম রহিমের জীবননির্ভর ‘অব হোগা ইনসাফ’ নামের ওই সিনেমা তৈরি করছেন বলে ফাস্টপোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে।

রাখি মুখ খুললেই জন্ম নেয় কোনও নয়া বিতর্ক। কারণ বিষয় যাই হোক না কেন, কিছু না কিছু বেফাঁস মন্তব্য তিনি করবেনই। ভাই রাকেশ সাওয়ান্তের ছবিতে হানিপ্রীতের চরিত্রে দেখা যাবে রাখি সাওয়ান্তকে।

বিষয়টি নিশ্চিত করে রাখি বলেন, তিনি হানিপ্রীতকে সাত আট বছর ধরে চেনেন, তার সম্পর্কে সব কথাই জানা তার। এমনকী যে হানিপ্রীতকে হন্যে হয়ে খুঁজছে হরিয়ানা পুলিশ, রাখি সেই হানিপ্রীতের খোঁজও জানেন।

সম্প্রতি ধর্ষণের মামলয় সিবিআই আদালত রাম রহিমকে ২০ বছর কারাদণ্ড দেয়। তাকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত গোটা দেশ। তবে শুধুই বাবা নয়, সাম্প্রতিক অতীতে আলোচনার কেন্দ্রে তার পালিতা কন্যা হানিপ্রীতও। তার সঙ্গে নাকি বাবার যৌন সম্পর্কও ছিল!

এবার সেসব সম্পর্কের গল্পই উঠে আসতে চলেছে বড়পর্দায়। তবে শুধু রাম রহিম ও হানিপ্রীতের সম্পর্কই নয়, রাম রহিমের গোটা জীবন নিয়েই তৈরি হচ্ছে সিনেমা।

এই মুহূর্তে সিনেমাটির শুটিং চলছে দিল্লিতে। চলতি বছরের শেষে বা আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.