রবিবার, জানুয়ারি ২৪
Shadow

নিউ ইয়র্কের রাস্তায় কাকে চুম্বন করছেন প্রিয়াঙ্কা চোপড়া?

প্রাইম বিনোদন :

শীতের প্রভাব এখানে কিছুটা হলেও কমেছে কলকাতায়। এক ডিগ্রি হলেও সর্বনিম্ন তাপমাত্রা বেড়েছে। তবে মার্কিন মুলুকে বেশ ভালই ঠান্ডা পড়েছে। অবশ্য তার প্রভাব প্রিয়াঙ্কা চোপড়া খুব একটা টের পাচ্ছেন না। টের পাবেনই বা কেমন করে? প্রকাশ্য রাস্তায় যদি যুবকের সঙ্গে যদি নিবিড় চুম্বনে লিপ্ত হন! নাহ, কোনও গুজব নয় একদম সত্যি এ খবর। পাপারাজ্জির ক্যামেরাতেও তা উঠে এসেছে।  নিজের চোখেই দেখে নিন প্রিয়াঙ্কার কীর্তি।

কিন্তু কেন প্রকাশ্যে এমন কাজ করতে কেন করতে গেলেন পি সি? তাহলে কি নায়িকা সত্যিই প্রেমে পড়েছেন? হ্যাঁ, প্রেমে তিনি পড়েছেন বটে তবে রিয়্যাল নয় রিল লাইফে। অর্থাৎ ক্যামেরার খাতিরে। হ্যাঁ, ঠিকই ধরেছেন ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুমের শুটিং চলছে। আর প্রিয়াঙ্কা নিজের চরিত্রের খাতিরেই সহ-অভিনেতা অ্যালেন পাওয়েলকে চুম্বন করছেন।

নতুন এই সিরিজে একেবারে অন্য লুকে দেখা যাবে পি সি-কে। এর জন্য আলাদা হেয়ারকাটও করেছেন নায়িকা। কারণ এখন তিনি আর শিক্ষানবিশ নন, সিআইএ-র পোড় খাওয়া এজেন্ট। এর মধ্যেও রয়েছে সম্পর্কের টানাপোড়েন। রয়েছে পরতে পরতে রহস্য। যা খুব শিগগিরিই দর্শকদের সামনে আসতে চলেছে। তৃতীয় মরশুমের টেলিকাস্টের দিন নায়িকা নিজেই ঘোষণা করেছেন। এপ্রিল মাসের ২৬ তারিখ থেকে দেখা যাবে অ্যালেক্স প্যারিশের এই নয়া কাহিনি। আর তা দর্শকদের আরও ভাল লাগবে বলেই অভিমত বিশেষজ্ঞদের।