বুধবার, এপ্রিল ১৪
Shadow

শ্রীপুরে স্বর্ণের দোকানে ডাকাতি

 নিজস্ব প্রতিবেদক :
গাজীপুরের শ্রীপুরে থানা থেকে ৩শ’ গজ দূরে বাজার নিরাপত্তা কর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণের দোকানে দূর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এতে নগদ ৪০ লাখ টাকাসহ ৭০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে বলে দোকানের মালিক দীপক সেন দাবি করছেন।
এদিকে পুলিশ ডাকাতি মামলা নিতে গড়িমসি করছে বলে অভিযোগ করছেন দোকানের মালিক। শনিবার দিবাগত রাতে শ্রীপুর সদর পশু হাসপাতাল রোডের কাঁচাবাজার এলাকায় অন্তি অরিন সেন স্বর্ণ শিল্পালয়ে এই দূর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে ১৫ থেকে২০জনের একদল ডাকাত ধারালো রাম দা ও বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে জলধর সেনের পুত্র দীপক সেনের মালিকানাধীন ওই স্বর্ণ শিল্পালয়ের শার্টারের তালা কেটে ডাকাতি করেন। এসময় ডাকাতরা দোকানের তিনটি সিন্ধুক ভেঙ্গে ৭০ ভরি স্বর্ণ ও নগদ ৪০ লাখ টাকাসহ প্রায় কোটি টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।
এ দিকে ডাকাতি কাজে ব্যবহার করা একটি রাম দা উদ্ধার করেছে থানা পুলিশ। দোকান মালিকের ভাই সজীব সেন জানান, তার ভাইয়ের কাছে এলাকার অনেক মানুষ বিশ্বাসের কারণে টাকা পয়সা ও স্বর্ণালংকার জিম্মায় রাখতো। আবার অনেক স্বর্নালংকার বন্ধক হিসেবে তার কাছে রেখে টাকা নিত। তবে থানার পাশে এমন ডাকাতির ঘটনায় এলাকাবাসী শ্রীপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলছেন।
শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, এ ব্যাপারে পুলিশের একাধিক টিম কাজ করছে। মালামাল উদ্ধারের অভিযান অব্যাহত রয়েছে। তবে মামলা নিতে কোন সমস্যা নেই বলেও তিনি জানান।