শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

ধর্ষক রাম রহিমের মতোই যৌনতায় আসক্ত ফলহারি মহারাজ!

প্রাইম আন্তর্জাতিক :

ধর্ষক রাম রহিমের মতোই যৌনতায় আসক্ত ভণ্ডবাবা ফলহারি মহারাজ। তিনি যৌন লালসা চরিতার্থ করতে নিজের ভক্তের কন্যাকেই বেছে নিয়েছিলেন। তার জেরেই শুরু হয় বিপত্তি। তরুণীর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হয়েছে ভারতের রাজস্থানের ওই স্বঘোষিত ধর্মগুরুর নামে। রাজস্থানের তার নাম কৌশলেন্দ্র প্রপণাচার্য ফলহারি মহারাজ। আলোয়ারে তার আশ্রম।

নিগৃহীতা তরুণীর বাড়িতে যাতায়াত ছিল ফলহারি মহারাজের। আইন নিয়ে পড়াশোনা করছিলেন তরুণী। পড়া শেষ করার পর একটি সংস্থায় চাকরির সুযোগ মেলে তার। সে কারণেই গুরুর আশ্রমে গিয়েছিলেন তিনি। কিছু অনুদান দেয়ার ইচ্ছে ছিল তার।

তরুণীর অভিযোগ, সে সময়ই তাকে বসিয়ে রাখা হয়। তারপর তাকে আলাদা করে ডেকে নিয়ে যৌন নিগ্রহ শুরু করে বাবা। এমনকী তাকে ধর্ষণ করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

এরপরই বাড়ি ফিরে ভণ্ড বাবার কুকীর্তির কথা জানান তিনি। অভিযোগ দায়ের করা হয় পুলিশেও। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও পুলিশের গতিবিধি আগেভাগেই ধারণা করে সাবধান হয়ে গিয়েছে বাবা।

আলোয়ারে তার আশ্রমে অভিযান চালিয়ে জানা যায়, শারীরিক অসুস্থতার কারণে একটি হাসপাতালে ভর্তি আছে ফলহারি মহারাজ। যদিও ডাক্তারের অনুমতি নিয়েই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.