শনিবার, জানুয়ারি ১৬
Shadow

শেখ রাসেলকে হারিয়ে সেমিফাইনালে আবাহনী

প্রাইম খেলাধুলা  :

শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৪-২ গোলের ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে উন্নীত চট্টগ্রাম আবাহনী। শনিবার ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় চট্টগ্রাম আবাহনী এবং শেখ রাসেল। এদিন তৌহিদুল, সোহেল রানা, আব্দুল্লাহ এবং সাখাওয়াতের গোলে নির্ধারিত সময়ে শেখ রাসেলকে হারিয়ে সেমিফাইনালে ওঠে যায় আবাহনী।

চট্টগ্রাম আবাহনী এর আগে ফেডারেশন কাপের ফাইনালে ঢাকা আবাহনীর বিপক্ষে হেরে রানার্সআপ হয়। এবার একটি ট্রফি জেতার সুযোগ থাকছে তাদের সামনে। মঙ্গলবার রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির মুখোমুখি হবেন মামুনুল-জাহিদরা।
শনিবার খেলার ৯ মিনিটে তৌহিদুল আলম সবুজের গোলে (১-০) এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। মাত্র তিন মিনিটের ব্যবধানে মেহবুব হাসান নয়নের গোলে (১-১) খেলায় সমতা আনে শেখ রাসেল। ১৮ মিনিটে মিডফিল্ডার সোহেল রানার গোলে আবারও এগিয়ে যায় চট্টলার দলটি। ৪৩ মিনিটে গোল করে দলকে আরো একধাপ এগিয়ে নেন আব্দুল্লাহ। ৪৫ মিনিটে সাখাওয়াত হোসেন রনি গোল করে ব্যবধান বাড়িয়ে ৪-১ নেন।
দ্বিতীয়ার্ধে কিছুটা রক্ষণাত্মক কৌশল অবলম্বন করে চট্টগ্রাম আবাহনী। বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমে গোল করে হারের ব্যবধান কিছুটা কমান জাভেদ (৪-২)। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত ৪-২ গোলের বড় ব্যবধানে জিতে ফুরফুরে মেজাজে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী।