বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
Shadow

আজব এক যৌনপল্লী!

প্রাইম ডেস্ক :

এ এক আজব স্থান। এখানে জৈবিক চাহিদা মেটানোর জন্য মানুষ নয়, মিলবে পুতুল। আর ঘণ্টা-মিনিট মিলিয়ে ‘সবাই’ দেদারসে ভাড়া নিচ্ছেন পুতুলগুলো। এমনই এক যৌনপল্লী গড়ে উঠেছে ফ্রান্সের রাজধানী প্যারিসে।

সংবাদমাধ্যম দি ইন্ডিপেন্ডেন্ট জানায়, নতুন এই যৌনপল্লীর ঠিকানা জানানো হয়নি। তবে সেখানে যেতে চাইলে ক্রেতাকে প্রথমে অনলাইনে বুকিং দিতে হবে। বুকিং নিশ্চিতের পরই মিলবে স্থানের নাম। সেখানে পৌঁছালে একজন ইচ্ছেমতো পুতুল বেছে নিতে বলা হবে। তারপর চাহিদা মতো পাওয়া যাবে যৌন পুতুল।

দি ইন্ডিপেন্ডেন্ট জানায়, পুতুল ভাড়া নিতে হলে প্রতি ঘণ্টার জন্য গুনতে হবে ৯ হাজার টাকা (৮৯ ইউরো)। তবে কেউ দুই ঘণ্টার জন্য সময় কাটাতে চাইলে একটু মূল্যছাড় মিলবে। সেক্ষেত্রে ভাড়া আসবে সাড়ে ১৫ হাজার টাকা (১৪৯ ইউরো)। পকেট থেকে আরও দুই হাজার (১৯ ইউরো) খসালেই পাওয়া যাবে ভার্চুয়াল রিয়েলিটির সুবিধা। যা পুতুলের সঙ্গে কাটানো সময় একেবারে বাস্তবের মতো করে তুলবে।

বিষয়টি ওই যৌনপল্লীর ওয়েবসাইটে বেশ ফলাও করে প্রচার করা হয়েছে। সেখানে বলা হয়েছে, ‘আপনি কোনো সম্পর্কের মধ্যে থাকেন, কিংবা একা, আমাদের সেবা খুবই সহজে পাওয়া যাবে। আপনি শুধু আপনার পছন্দের পুতুলটি বেছে নিন, আর বেছে নিন আপনার জন্য উপযুক্ত সময়, তারপরই সরাসরি প্যারিসে আমাদের যৌন পুতুলগুলো উপভোগ করুন।’

তবে বিচিত্র এই যৌনপল্লী কিন্তু প্যারিসেই প্রথম নয়। এর আগে স্পেন ও যুক্তরাজ্যেও গড়ে উঠেছে পুতুলের যৌনপল্লী। আর তারা নাকি খরিদ্দারের সামাল দিতে হিমশিম খাচ্ছেন।