মঙ্গলবার, এপ্রিল ২০
Shadow

গফরগাঁওয়ে নাশকতার অভিযোগে  ২ মামলা, আটক ৮

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহ জেলার গফরগাঁও ও পাগলা থানায় বিএনপি-জামায়াত ৪৯ নেতাকর্মীর নামে  নাশকতার অভিযোগে ২টি মামলা হয়েছে। এ সময় আটক করা হয়েছে দলের ৮ নেতাকর্মীকে।
পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোখলেছুর রহমান আকন্দ  জানান, গত সোমবার রাতে উপজেলার পাগলা থানার পাঁচবাগ মোড়ে ককটেলের বিষ্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে মঙ্গলবার রাতে পাগলা থানার উপপরিদর্শক রবিউল ইসলাম বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত  ২৫-৩০ জনকে আসামি করে মামলা করেন। মামলায় কেন্দ্রীয় তৃণমূল দলের সহ-সভাপতি অ্যাডভোকেট আল ফাতাহ খান, পাঁচবাগ ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক, লংগাইর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুল হামিদ, টাঙ্গাব ইউনিয়ন জামায়াতের আমির আফতাব উদ্দিনকে আসামি করা হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ খান বলেন, উপজেলার গফরগাঁও-ভালুকা সড়কের হাটুরিয়া এলাকায় মঙ্গলবার ভোররাতে পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় থানার এস আই হেলালউদ্দিন বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় উপজেলা বিএনপির সভাপতি এ.বি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ইসহাক, উপজেলা জামায়াতের আমির মাওলানা এমদাদুল হককে আসামী করা হয়েছে। এর মধ্যে উপজেলা জামায়াতের আমির সহ তিন জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।