বুধবার, জানুয়ারি ২৭
Shadow

মেসি এই গ্রহের মানুষ নন : হ্যাজার্ড

প্রাইম খেলাধুলা  :

চেলসি তারকা এডেন হ্যাজার্ড বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসির প্রশংসা করে বলেছেন তিনি এই গ্রহের মানুষ নন। চ্যাম্পিয়ন্স লীগে দুই দলের আসন্ন ম্যাচকে সামনে রেখে হ্যাজার্ড এই মন্তব্য করেছেন।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর লড়াইয়ে চলতি মাসের শেষ ভাগে পরস্পরের মুখোমুখি হবে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন চেলসি ও লা লিগার শীর্ষ পয়েন্টধারী বার্সেলোনা। ওই ম্যাচের মাধ্যমে ফুটবলের মহামঞ্চে নিজেকে মেলে ধরতে চান চেলসির তারকা স্ট্রাইকার হ্যাজার্ড।

তিনি বলেন, ‘আপনারা জানেন তাদের (বার্সেলোনা) একজন খেলোয়াড় রয়েছে যিনি এই গ্রহের বাসিন্দা নন। তিনি আলাদা। একজন সুপার ক্লাস তারকা। তবে এটি একজন খেলোয়াড়ের খেলা নয়। এটি দলগত খেলা।’

এই মুহূর্তে খুব একটা দুপটে চেহারায় নেই চেলসি। সর্বশেষ ম্যাচে ওয়াটফোর্ডের কাছে হার মেনেছে ৪-১ গোলের বিশাল ব্যবধানে। যে ম্যাচে নীল জার্সি ধারীদের পক্ষে একমাত্র গোলটি করেছেন হ্যাজার্ড।

তিনি বলেন, ‘এই মৌসুমে আমরা আগের চেহারায় নেই। অপরদিকে তারা রয়েছে দারুণ ফর্মে। তবে দিন শেষে এটি হচ্ছে শিরোপা দখলের লড়াই। এখানে কে জয় পাবে তা কেউ বলতে পারে না। এ করাণেই আমরা ফুটবলকে ভালবাসি। আমরা যদি একতাবদ্ধ হয়ে খেলতে পারি তাহলে আমি নিশ্চিত আমরাই জয়লাভ করবো।