শুক্রবার, মে ৭
Shadow

টেকনাফে সড়ক দুর্ঘটনায় ৩ বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক  :

টেকনাফে গভীর রাতে বন্ধুদের বাড়ি পৌঁছে দিতে গিয়েই সড়ক দুর্ঘটনায় ৩ বন্ধু নিহত ও একজন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, সোমবার ভোররাত দেড়টার দিকে টেকনাফ পৌর এলাকার মধ্যম জালিয়া পাড়ার নুরুল আলমের পুত্র মাহবুবুর রহমান প্রকাশ মাবুর বন্ধুরা কক্সবাজার হতে কাজ শেষ করে বিলম্বে টেকনাফ আসে। রাতে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য সাবরাং আচারবনিয়ার আব্দুল জলিলের পুত্র ইসমাইল, পানছড়ি পাড়ার শাকের আহমদ লালুর পুত্র রাশেদ ও মৌলভী পাড়ার অলি আহমদের পুত্র হেলাল ড্রাইভারকে নিজের মালিকানাধীন প্রাইভেটকার নিয়ে যাত্রা করে। গাড়িটি প্রয়াত নুর আহমদ চেয়ারম্যানের টেক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় গাড়ির মালিক মাহবুর রহমান ও মৌলভী পাড়ার ড্রাইভার হেলাল ঘটনাস্থলে মারা যান। মুমূর্ষ ইসমাইল ও শাকেরকে উপজেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক ইসমাঈলকে মৃত ঘোষণা করেন এবং রাশেদকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত রাশেদ আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এদিকে, টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) শেখ আশরাফুল জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের জেলা প্রশাসনের অনুমতি সাপেক্ষে বিকালে স্বস্ব গোরস্থানে দাফন করার প্রস্ততি নিচ্ছেন।