শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

ফেসবুকে যুবকের আপত্তিকর পোস্ট, ছাত্রীর আত্মহত্যা

প্রাইম ডেস্ক :

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য ও ছবি পোস্ট করায় অপমানে হাওড়ার এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেছে পরিবার। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার জগৎবল্লভপুর থানা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা য়ায়, প্রেমের প্রস্তাব দেওয়ার পর ছাত্রীর কাছে প্রত্যাখ্যাত হয় এক যুবক। অভিযোগ, সেই রাগেই সোশ্যাল মিডিয়ায় ছাত্রীটিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে। বেশ কয়েকটি ছবিতেও আপত্তিকর ও কুরুচিকর মন্তব্য করে ওই যুবক। তাতেই অপমানিত হয়ে ওই কিশোরী আত্মঘাতী হয়েছে।

সোমবার রাতে হাওড়ার জগৎবল্লভপুর থানা এলাকায় নালিকুলে নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ওই কিশোরী। সকালে পরিবারের লোক ছাত্রীটিকে ডেকেও সাড়া না মেলায় ঘরে ঢুকে দেখেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তাদের মেয়ে। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে লাশ উদ্ধার করে। এই ঘটনার পর ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মেয়েটির পরিবার।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, এই অপমানেই আত্মঘাতী হয় ওই কিশোরী। দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রী জগৎবল্লভপুর থানা এলাকার নালিকুল এর বাসিন্দা। যে যুবকের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে তাকে খুঁজছে পুলিশ। এই ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। অভিযুক্ত যুবকের বাড়ি আমতায় বলে জানা গেছে।