শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

অতীত নয়, বর্তমান নিয়ে ভাবতে চাই শাকিব খান

প্রাইম বিনোদন :

আর অতীত নিয়ে কথা বলতে চাই না, বর্তমান নিয়ে ভাবতে চাই। অপু আমার কাছে এখন শুধুই অতীত। অতীত নিয়ে ভেবে সময় নষ্ট করা ঠিক নয়। বর্তমান সময়ে আমার কাজ দিয়ে ইন্ডাস্ট্রিকে কতটুকু এগিয়ে রাখতে পেরেছি, কীভাবে আরও এগিয়ে নেওয়া যায়-তা নিয়ে ভাবতে চাই, কাজ করতে চাই।

অপুর সঙ্গে বিবাহ-বিচ্ছেদ নিয়ে গণমাধ্যমকে এভাবেই জানিয়েছেন শাকিব খান। গত ২২ ফেব্রুয়ারি চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টেনেছেন।

এদিকে বৃহস্পতিরার (১ মার্চ) থেকে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে অংশ নিতে কলকাতা যাচ্ছেন শাকিব খান। এই নিয়ে শাকিব বলেছেন, ‘২ মার্চ নায়ক-নায়িকার লুক নিয়ে কাজ হবে। ৩ মার্চ থেকে শুটিং। প্রথম সপ্তাহে কলকাতায়, এরপর কাজ হবে যুক্তরাজ্যে। ছবিটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি।

নিজের প্রযোজনার প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’ থেকে অনেক আগে ‘পিয়া রে’ নামের একটি ছবির ঘোষণা দিয়েছিলেন শাকিব খান সেই সিমোর কাজ এখনো শুরু হয়নি। নতুন করে ‘প্রিয়তমা’র ঘোষণা আবার, এ বিষয়ে শাকিব বলেন, ‘প্রিয়তমার প্রাথমিক কাজ শুরু হয়ে গেছে। এর আগে এমন গল্পের ছবিতে কাজ করিনি আমি। এত ব্যস্ততার মাঝেও আমি ৩ ঘণ্টা ধরে গল্পটি শুনেছি। তাই সময় নিয়ে, চাপমুক্ত হয়ে কাজটি শুরু করতে চাই।