শুক্রবার, জানুয়ারি ২২
Shadow

রিয়া আমার প্যান্ট খোলেননি

প্রাইম বিনোদন :

‘রাগিণী এমএমমএস রিটার্নস’ নামের ওয়েব সিরিজ ও নিজের হুট করে বিয়ের জন্য খবরের শিরোনামে আছেন রিয়া সেন। বিয়ের পরপরই কিছুদিন আগে অভিনেতা নিশান্ত মালকানির সঙ্গে রিয়ার বেশ কিছু উষ্ণ ছবি এবং ভিডিও ফাঁস হয়ে গেছে। এরই মধ্যে খবরে প্রকাশ, এতে অভিনয় করতে গিয়ে নাকি অভিনেতাকে যৌন হেনস্তা করেছেন রিয়া! আর সে বিষয়ে এবার পাল্টা মুখ খুললেন নিশান্ত মালকানি।

তিনি স্পষ্ট বলেন, রিয়া সেন তাকে কোনওভাবেই তাকে যৌন হেনস্থা করেননি। তিনি আরও বলেন, রাগিণী এমএমএস রিটার্নসের শুট করতে গিয়ে রিয়া তাকে কোনভাবে হেনস্থা করেননি। রিয়া জোর করে তার প্যান্ট খুলেছিলেন, তা পুরোপুরি গুজব বলেও দাবি করেছেন নিশান্ত।
নিশান্ত বলেন, ওই ওয়েব সিরিজে একটি অন্তরঙ্গ দৃশ্যে তারা দু’জন অভিনয় করেছেন। ওই দৃশ্যকে বাস্তবায়িত করতে তারা দু’জনেই যথেষ্ঠ চেষ্টা করেছেন। কিন্তু তাই নিয়ে এ সমস্ত গুজব ছড়ানো উচিত নয় বলেও দাবি করেছেন নিশান্ত। পাশপাশি তিনি আরও বলেন, রিয়া তাকে যৌন হেনস্থা করেছেন বলে যে খবর ছড়াচ্ছে, তা শুনে তিনি অবাক হয়ে গিয়েছেন।

উল্লেখ্য, ওই দৃশ্যের শুটিং নিয়ে যা খবর ছড়িয়েছিল, সেটি এমন- হঠাৎ রিয়া একরকম জোর করেই নিশান্তের প্যান্ট টেনে নামিয়ে দেন। এতে চমকে যান নিশান্ত। কিন্তু আজ একে মিথ্যা বলে উড়িয়ে দিলেন স্বয়ং অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published.