মঙ্গলবার, মার্চ ২
Shadow

৫০ হাজার পিস ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা আটক

নিজস্ব প্রতিবেদক  :

নারায়ণগঞ্জের বন্দরে ৫০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির ৫ লাখ টাকাসহ এক পুলিশ কর্মকর্তাকে আটক করেছে জেলা গোয়েন্দা এবং থানা পুলিশ।

বন্দরের রূপালী আবাসিক এলাকার একটি বাড়ির ফ্ল্যাট থেকে বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই পুলিশ কর্মকর্তাকেও আটক করা হয়।
বন্দর থানার ওসি শাহীন মণ্ডল জানান, বন্দরের রূপালী আবাসিক এলাকার সংযুক্ত আরব আমিরাত প্রবাসী কামরুল ইসলামের বাড়ির দ্বিতীয়তলার ফ্ল্যাটে ভাড়া থাকেন নারায়ণগঞ্জ মডেল থানায় কর্মরত পুলিশের এএসআই আলম সোহরাওয়ার্দী রুবেল। বুধবার গভীর রাতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বন্দর থানা পুলিশ যৌথভাবে ওই ফ্ল্যাটে অভিযান চালায়। অভিযানে ৪৫ হাজার পিস ইয়াবা ও ৫ লাখ টাকা পাওয়া যায়। এ সময় আলম সোহরাওয়ার্দীকে আটক করা হয়।
আটক এএসআই আলম সোহরাওয়ার্দীর বন্দর ফ্ল্যাটের কেয়ারটেকার জিয়াউল জানান, এএসআই আলম সোহরাওয়ার্দী প্রায়ই বিভিন্ন ধরনের লোকজনকে হাতকড়া পরিয়ে আটক করে ফ্ল্যাটে এনে রাখতেন। ওনাকে জিজ্ঞেস করলে কিছুই বলতেন না।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান,থানায় ডিউটিরত অবস্থায় এএসআই আলম সোহরাওয়ার্দীর ব্যাগে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার বাসায় অভিযান চালিয়ে আরও ৪৫ হাজার পিস ইয়াবা ও ৫ লাখ টাকা উদ্ধার করা হয়।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান এ অভিযানের নেতৃত্ব দেন। অভিযানের আগে থানায় ডিউটিরত অবস্থায় আলম সোহরাওয়ার্দীকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। আলম সোহরাওয়ার্দী এখন ডিবি পুলিশের হেফাজতে রয়েছেন।
নারায়ণগঞ্জ গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পরিদর্শক মাহাবুবুর রহমান ৫০ হাজার পিস ইয়াবাসহ এএসআই সোহরাওয়ার্দীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।