মঙ্গলবার, মার্চ ২
Shadow

গাইবান্ধায় সড়কে গেল ১১ প্রাণ

নিজস্ব প্রতিবেদক  :

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় দুইটি পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন। আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ীতে সদরের অদূরে জনদহ ব্রিজের উত্তর পাশে একটি রড বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ওই ট্রাকে থাকা নারীসহ সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ যাত্রী।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে, কম ভাড়ায় দিনমজুররা এই ট্রাকের যাত্রী হয়ে ঢাকা থেকে নীলফামারী আসতে ছিলেন।

আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার পরিদর্শক আবুল বাশার ও পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজার রহমান জানান, ঢাকা থেকে রংপুরগামী রড বোঝাই ওই ট্রাকটি ওই এলাকায় একটি বাইসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের খাদে পরে উল্টে যায়। এতে ওই ট্রাকে উপরে থাকা নারীসহ সাতজন যাত্রী ঘটনাস্থলে নিহত ও ৮ জন আহত হন।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নিহত ও আহতদের উদ্ধার করে।

এর আগে একই মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের অদূরে নুনিয়াগাড়ী এলাকায় সরকার পাম্পের সামনে সকাল ১০টার দিকে যাত্রীবাহী বাস চাপায় শ্যালো ইঞ্জিল চালিত পাওয়ার টিলারের (স্থানীয়ভাবে ট্রলি বলে) চার যাত্রী নিহত ও উভয় পরিবহনের ১২ জন যাত্রী আহত হয়েছেন।