শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

বিপুল ইয়াবাসহ ৪ ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক  :

রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪৮,১০০ পিস ইয়াবাসহ ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মেট্রো উপ-অঞ্চলের ১টি বিশেষ টিম ১৫ মার্চ বৃহস্পতিবার সকালে রাজধানীর কদমতলী থানাধীন মুরাদপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১৯,১০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এরা হলেন মো: জুলহাস তালুকদার (৪৫) ও শেখ মো: নজরুল ইসলাম (৪০)।

গ্রেফতারকৃত দুজন হাঁড়ি-পাতিলের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকার মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করতেন। চক্রটিকে ধরার জন্য অধিদপ্তরের সদস্যরা বেশ কিছুদিন ধরে গোয়েন্দা নজরদারি চালিয়ে আসছিলেন। গ্রেফতারকৃতদের নামে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অন্যদিকে অধিদপ্তরের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাত ৮টায় গুলিস্তান রাজ হোটেলের সামনে থেকে সাতকানিয়ার ইয়াবা ব্যবসায়ী আমজাদ হোসেন সিকদার (৪৪) ও তার স্ত্রী সেলিনা আক্তারকে (২৮) ৮,০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারকৃত দুজন খিলগাঁওস্থ ৪৮৫, সি ব্লকে তাদের ভাড়া ফ্ল্যাটে আরও ইয়াবা মজুদ রয়েছে বলে জানায়। এরপর রাতেই তাদের ফ্ল্যাটে অভিযান চালিয়ে আরও ২১,০০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা টেকনাফের বড়ইতলার জনৈক মো: শাকের ওরফে শাকের মামু মিয়ানমার থেকে ইয়াবার চালান এনে ঢাকায় পাচারের ব্যবস্থা করে থাকে বলেও জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ দুজনের বিরুদ্ধে পল্টন থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।