রবিবার, ফেব্রুয়ারি ২৮
Shadow

ক্যাটরিনার নাচে হিচকি

প্রাইম বিনোদন :

ক্যাটরিনা কাইফ নামটি শুনলেই কী মনে আসে? ‘শিলা কি জওয়ানি’, ‘চিকনি চামেলি’, ‘কমলি,’ ‘আফগান জলেবি,’ নিশ্চয়ই এই নাচের দৃশ্যগুলো চোখের সামনে ভেসে ওঠে। কিন্তু একসময় এই নাচই তার কাছে ছিল বিভীষিকার মতো। সামনেই মুক্তি পেতে চলেছে রানি মুখোপাধ্যায়ের ছবি ‘হিচকি’।

ছবি মুক্তির প্রোমোশনে রানি বলিউড সেলেবদের কাছে তাদের ‘হিচকি’ মোমেন্ট শেয়ার করতে বলেন। ক্যাটরিনা জানান, তার ক্যারিয়ারের সবচেয়ে বড় হিচকি হলো নাচ। তেলোগু ছবিতে ভেঙ্কটেশের সঙ্গে শুটিংয়ের সময় রাজা সুন্দরম ছিলেন কোরিওগ্রাফার।

তখন রাজা সুন্দরমকে দেখেই নায়িকা বুঝতে পারেন যে, তার নাচের স্টেপ দেখে রাজা বেশ বিরক্ত। এর পর ‘ওয়ান্টেড’ ছবির শুটিংয়ের সময় তিনি সালমান খানকে বলেন, ডান্সার হিসেবে ক্যাট পুরো জিরো। কথাটায় ভীষণ চমকে যান তিনি। তখনই ঠিক করেন, তার জীবনের এই হিচকিটাকে তিনি ওভারকাম করবেনই।

সেই সময় বীরু কৃষ্ণনের কাছে সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত রোজ শুরু হয় তার কত্থক অভ্যাস। অন্যদিকে কোরিওগ্রাফার বসকো-সিজার তাকে আত্মবিশ্বাস জোগান ‘রেস’ ছবিতে পারফর্ম করার জন্য। সেই থেকে শুরু ডান্সার ক্যাটরিনার জার্নি। এখন ছবির নাচ থেকে শুরু করে অ্যাওয়ার্ড শো কাঁপাচ্ছেন তার পায়ের তালেই।