শুক্রবার, মে ৭
Shadow

শুভশ্রী কি পারবে?

প্রাইম বিনোদন :

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী। এপার-ওপার দুই বাংলাতেই চুটিয়ে কাজ করছেন তিনি।  গেল বছর তার অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ সফলতা পেয়েছিল। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। পরে আবারও শাকির খানের সঙ্গে ‘চালবাজ’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন এই তারকা অভিনেত্রী।

নতুন ছবি ‘চালবাজ’ দিয়ে নবাবের সাফল্যকেও ছাপিয়ে যেতে চান কলকাতার এই নায়িকা। কিন্তু, শুভশ্রী কি পারবেন নবাবের সাফল্যকে ছাপিয়ে যেতে? তার সফলতার প্রথম বাধা হয়ে দাঁড়িয়েছে যৌথ প্রযোজনা এবং বাংলাদেশে ছবি মুক্তির বিষয়টি।

যদিও যৌথ প্রযোজনার নামেই ‘চালবাজ’-এর শুটিং শুরু হয়েছিল। কিন্তু বাংলাদেশের চলচ্চিত্র প্রিভিউ কমিটি থেকে যৌথ প্রযোজনার চলচ্চিত্র হিসেবে অনুমতি না পাওয়ায় ভারতের লোকাল প্রোডাকশন হিসেবেই মুক্তি পেতে যাচ্ছে সেটি।

আসছে ১৩ এপ্রিল কলকাতায় মুক্তি পাচ্ছে এসকে মুভিজের এই ছবিটি। বাংলাদেশে এই ছবিটি কবে মুক্তি পাবে এ বিষয়ে এখনো চূড়ান্ত হয়নি। তবে ছবিটি নিয়ে প্রবল আশাবাদী শুভশ্রী।

‘চালবাজ’ মুক্তির লক্ষ্যে ২৪ মার্চ থেকেই আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছে এসকে মুভিজ। প্রথম দিনেই প্রচারণায় অংশ নিয়েছেন শুভশ্রী। এদিন দুপুরে এসকে মুভিজের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন তিনি। জানান, ১৩ এপ্রিল ভারতের প্রেক্ষাগৃহে আসছে ছবিটি। সে লক্ষ্যেই ছবিটির প্রমোশনে নেমেছেন তিনি। শাকিব খান ঢাকায় অবস্থান করায় তাকে নিয়ে লাইভে উপস্থিত হওয়া গেলো না, বলে দুঃখ প্রকাশও করেন এই নায়িকা।

এ সম্পর্কে শুভশ্রী বলেন, “চালবাজ ছবিটি করতে আমাদের কঠোর পরিশ্রমের ভেতর দিয়ে যেতে হয়েছে। ভীষণ আপস অ্যান্ড ডাউনের মধ্য দিয়ে গিয়েছি আমরা। জয়দীপ চক্রবর্তী ও শাকিবের সাথে এটা আমার দ্বিতীয় ছবি, আশা করি প্রথম ছবি ‘নবাব’-এর চেয়েও এই ছবিকে দর্শক বেশি ভালোবাসবে।”

বাংলাদেশে ‘চালবাজ’-এর মুক্তি চূড়ান্ত না হলেও শিগগির ছবিটির প্রচারের জন্য ঢাকায় আসছেন শুভশ্রী।