শুক্রবার, মে ৭
Shadow

গফরগাঁওয়ে ট্রেন থেকে পড়ে নিহত ১, পরিবারের দাবী হত্যা

 

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেন থেকে পড়ে খোকন খান (৩৮) নামের এক ব্যবসায়ী মারা গেছেন। তবে তার পরিবারের লোকজনের দাবী তাকে ছিনতাইয়ের পর হত্যা করা হয়েছে।

শুক্রবার রাতের কোনো এক ট্রেন থেকে ফেলে দুর্বৃত্তরা তাকে হত্যা করে। শনিবার দুপুরে গফরগাঁও জিআরপি ফাঁড়ির পুলিশ গফরগাঁওয়ের চারিপাড়া রেল সেতু সংলগ্ন এলাকা থেকে লাশ উদ্ধার করে।

নিহত খোকন খান উপজেলার পাগলা থানাধীন দীঘিরপাড় গ্রামের আ. ছালামের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত খোকন নেভী সিগারেট কোম্পানীতে চাকরী করতেন। গত দুই মাস আগে চাকরি ছেড়ে সিগারেট বিক্রির ব্যবসা শুরুকরেন। এ অবস্থায় গত শুক্রবার দিনভর গাজীপুরের টঙ্গী চেরাগআলী মার্কেট এলাকায় সিগারেট সাপ্লাই দেন। পরে রাতের কোনো এক ট্রেনে করে গফরগাঁওয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে।

খোকন মিয়ার পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, রাত তিনটার দিকে খোকনের মোবাইল থেকে অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে জানায়, খোকন অসুস্থ, তিনি জামালপুরের দেওয়ানগঞ্জে আছেন। জরুরি ভিত্তিতে চিকিৎসার জন্য খোকনের মোবাইলে ডাচ-বাংলা অ্যাকাউন্টে পাঁচ হাজার টাকা পাঠাতে বলে।

রাতেই খোকনের পরিবার চার হাজার দুশত টাকা পাঠায় এবং দেওয়ানগঞ্জের উদ্দেশ্য রওনা দেয়। রাত ৪টা থেকে খোকনের মোবাইল বন্ধ পাওয়া যায়। পরিবারের লোকজনের ধারণা, ট্রেনের ছাদে ছিনতাই শেষে ছিনতাইকারীরা চলন্তট্রেন থেকে তাকে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গফরগাঁও রেলওয়ে স্টেশন জিআরপি ফাঁড়ির এএসআই আবুল হাসেম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ট্রেন থেকে পড়ে না দুর্বৃত্তরা ফেলে দিয়ে তাকে হত্যা করেছে তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।