শুক্রবার, মে ৭
Shadow

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক  :

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় নেতারা টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। তারা বেদীর পাশে দাঁড়িয়ে পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করেন।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, শ্রম বিষয়ক সম্পাদক শাবিবুর রহমান সিরাজ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক শেখ আবুল বশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, সোলায়মান বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
পরে প্রফেসর ডা. সাইফুদ্দিন আহমেদের নেতৃত্বে গোপালগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপতালের চিকিৎসক, কর্মকর্তা কর্মচারীরা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এরপর স্বাধীনতা নার্সেস পরিষদ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, যুব মহিলা লীগ, নির্মাণ শ্রমিক লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক, শ্রমজীবী, পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ ছাড়া সারা দিন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থক ও বঙ্গবন্ধু অনুরাগীরা সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে প্রিয় নেতার প্রতি শ্রদ্ধার্ঘ নিবেদন করেন।