শুক্রবার, মে ৭
Shadow

রাষ্ট্রপতির সান্নিধ্যে বঙ্গবভনে সাকিব দম্পতি

প্রাইম ডেস্ক :

চলতি মাসের শুরুর দিকে (২ মার্চ) বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানকে সপরিবারে গণভবনে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার রাষ্ট্রপতি আবদুল হামিদের দাওয়াতে বঙ্গবভনে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রিকে নিয়ে বঙ্গভবনে হাজির হলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। দেশের ক্রীড়াবিদদের মধ্যে সম্ভবত সাকিবই প্রথম, যিনি একই মাসে রাষ্ট্রপ্রধান ও সরকার প্রধানের আমন্ত্রণ পেলেন।

রাষ্ট্রপতি আবদুল হামিদের দাওয়াতে মঙ্গলবার (২৭ মার্চ) রাতে বঙ্গবভনে গিয়েছিলেন সাকিব আল হাসান। সঙ্গে ছিলেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন সাকিব ও শিশির।

বুধবার (২৮ মার্চ) দুপুর ২টার দিকে ফেসবুকে ছবি পোস্ট করে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির লিখেছেন—

‘About last night, dinner dawat at our honourable President’s place in bangabhaban. Such a humble and down to earth person he is!’

(গত রাতে (মঙ্গলবার) সম্মানিত রাষ্ট্রপতির ডিনারের দাওয়াতে বঙ্গভবনে। পৃথিবীর নম্র মানুষদের মধ্যে তিনি একজন।)

এর দুই ঘণ্টা পরে সাকিব আল হাসানও তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে একাধিক ছবি পোস্ট করেন। বিশ্বসেরা এই অলরাউন্ডার লিখেছেন—

‘I would like to thank our honourable president for the lovely hospitality held for us last night! It has been a pleasure meeting over dinner with the very most humble human being. I’m truly honoured!!! 

(আমি আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই, গতকাল  (মঙ্গলবার) রাতে আমাদের উদ্দেশ্যে দারুণ আতিথেয়েতার জন্য। তার সঙ্গে খুবই আনন্দঘণনএকটি মিটিং ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।)

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে খাবার টেবিলে বসা সাকিবের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন রাষ্ট্রপতি রাষ্ট্রপতি আবদুল হামিদ। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে রাষ্ট্রপতি এবং তার স্ত্রীর সঙ্গে দাঁড়িয়ে আছেন সাকিব ও স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি।অন্য ছবিতে বঙ্গভবনের মেঝেতে সমবয়সী দুই শিশুর সঙ্গে খেলায় মেতে উঠেছেন সাকিব কন্যা আলায়না হাসান অব্রি।

প্রসঙ্গত, গত ২ মার্চ (শুক্রবার) সাপ্তাহিক ছুটির দিনে। এদিন টেস্ট ও ওয়ানডের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সপরিবারে গণভবনে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই সময় মতোই স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রিকে নিয়ে প্রধানমন্ত্রীর বাসভবনে হাজির হন সাকিব।