শুক্রবার, মে ৭
Shadow

রাম রহিমকে নিয়ে রাখির বক্তব্যে তোলপাড়!

প্রাইম বিনোদন :

বিতর্কিত ধর্মগুরু গুরুমিত রাম রহিমকে বিয়ে করতে চেয়েছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু হানিপ্রীত তার স্বপ্নপূরণে বাধা হয়ে দাঁড়িয়েছিল। এমন বক্তব্য দিয়ে ফের বোমা ফাটালেন বলিউড আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, রাম রহিম সিংয়ের বায়োপিকে পালিত কন্যা হানিপ্রীত ইনসানের চরিত্রে অভিনয় করছেন রাখি সাওয়ান্ত। এই বায়োপিক সম্পর্কে দেওয়া এক সাক্ষাৎকারে রাখি এই দাবি করেন। রাম রহিমের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন তিনি। কিন্তু হানিপ্রীত সেই জায়গা তাকে ছাড়েনি। রাখির মতে, তিনি রাম রহিমকে এতটাই কাছ থেকে চিনতেন যে, ধর্ষক বাবা সম্পর্কে তথ্য জানতে হলে তিনিই সবচেয়ে উপযুক্ত মানুষ।

প্রকাশ্যে বাবা ও মেয়ের সম্পর্ক হিসেবে পরিচয় দিলেও, হানিপ্রীত ও রাম রহিমের সম্পর্ক যে আদৌ বাবা মেয়ের ছিল না তা আরো একবার মনে করিয়ে দিয়েছেন রাখি। সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে রাম রহিম ও তার পালিত ‘কন্যা’ হানিপ্রীতকে চেনেন তিনি। তাদের মধ্যে কী সম্পর্ক তাও পরিষ্কার জানেন বলে দাবি তার।

ধর্ষক বাবা তাকে নাকি জন্মদিনে নিমন্ত্রণ করেছিলেন। তখন রাখি একবার বিতর্কিত গুহাতেও ঢুকেছিলেন। তাকে সেখানে একটি পানীয় খেতে দেওয়া হয়। সেটা খেয়ে তিনি নাকি অচৈতন্য হয়ে পড়েছিলেন। ধর্ষক বাবা তার সঙ্গে অভব্যতা করার উদ্দেশ্যেই এই পানীয় খাওয়ায় বলে দাবি তার। তবে হানিপ্রীত সেই ঘনিষ্ঠতা আটকায়। কারণ তাদের এই ঘনিষ্ঠতা মেনে নেয়নি হানিপ্রীত।

রাখি জানান, তিনি যাতে হানিপ্রীতের সতীন না হয়ে উঠতে পারেন, তার জন্য সবরকম চেষ্টা করেছিল সে। তবে সাধ্বীদের সঙ্গে রাম রহিমের সম্পর্ক ও ধর্ষণের ঘটনা তিনি কিছু জানতেন না বলে দাবি করেছেন রাখি। রাম রহিমকে ঘিরে থাকা নারীদের ছোটখাটো পোশাক তাকে নাকি বেশ অবাক করত।

রাম রহিম সম্পর্কে রাখি আরও বলেন, ‘একবার রাম রহিম ও হানিপ্রীত আমাকে একটি হোটেলে ডেকেছিলেন। তাদের সিনেমায় অভিনয় করার সুযোগ দেওয়ার কথা বলে হানি প্রায় সময় মেয়েদের হোটেল ডেকে নিতেন। সেখানে একই কক্ষে থাকতেন রাম রহিম ও হানি। আমি প্রসাধনকক্ষে বেশ কিছু জিনিস দেখেছি। আমার ধারণা, মেয়েদের সঙ্গে “খারাপ কাজে’ ওই সব ব্যবহার করতেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.