রবিবার, জানুয়ারি ১৭
Shadow

ফরিদপুরে বাসচাপায় ৩ পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক :

ফরিদপুরে বাসচাপায় তিন পথচারীর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। মঙ্গলবার বেলা ১১টার দিকে নগরকান্দা উপজেলায় ডাঙ্গী ইউনিয়নের ভবকদিয়া বাজার এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন– ওই এলাকার ওয়াজেদ চোকদার (৬৫), রাকিবুল হাসান (২৫) ও মেহেরুন নেছা (৫৫) ।

ডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ জানান, সকালে বরিশাল থেকে ছেড়ে আসা সোনারতরী পরিবহনের একটি বাস ভুবকদিয়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁদিয়ে থাকা কয়েকজনকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসের চাপায় তিন ব্যক্তি নিহত হন। আহত হন আরো অন্তত ১০ জন।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজউদ্দিন জানান, বরিশাল থেকে ঢাকাগামী সোনারতরী পরিবহনটি (ঢাকা মেট্রো- ১৪-৬৮১২) ফরিদপুরের ভুবকদিয়া নামক এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ, জেলা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীসহ স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে।

বাসের যাত্রীদের বরাত দিয়ে ওসি আরো জানান, চালক মোবাইল ফোনে কথা বলছিলেন। এ কারণে তিনি নিয়ন্ত্রণ হারিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.