শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

সমবায় সচিবের গাড়িচালককে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক :

উল্টোপথে গাড়ি চালানোর দায়ে সমবায় সচিবের গাড়িচালক বাবুল মোল্লাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তবে সচিব এ বিষয়ে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি। মঙ্গলবার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। পরপর দুইদিন উল্টোপথে গাড়ি চালিয়ে পুলিশের হাতে ধরা পড়েন বাবুল মোল্লা।

রোববার রাজধানীর হেয়ার রোডে অভিযানে নেমে ট্রাফিক পুলিশ উল্টোপথে চলা ৫০টির মতো গাড়ি আটকায়, যার মধ্যে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব মাফরুহা সুলতানার গাড়িও ছিল। রোববারের অভিযানে বাবুল মোল্লার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার পর সোমবার একই ঘটনা ঘটান তিনি। এদিন সন্ধ্যায় সচিবের গাড়ি উল্টোপথে এলে বাংলামটরে সেটি আটকায় পুলিশ।

সচিবকে জরিমানা করার পাশাপাশি ড্রাইভিং লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় চালক বাবুল মোল্লার বিরুদ্ধে মামলা দেয়া হয় এবং গাড়িটি ঘুরিয়ে সোজা পথ দিয়ে আসার নির্দেশ দেয় পুলিশ।

পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা জাকির বলেন, মঙ্গলবার প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করে তাকে (বাবুল) চালকের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে, পাশাপাশি সে কেন পরপর দুইদিন উল্টোপথে গাড়ি চালিয়েছে, তা জানতে চেয়ে শোকজ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.