শুক্রবার, এপ্রিল ২৩
Shadow

রূপগঞ্জে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে আবু হানিফা (৪৮) নামে এক রিক্সা চালককে গোপনাঙ্গে আঘাত করে তার স্ত্রীসহ শ্বশুর বাড়ীর লোকজন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে গ্রেফতার করেছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলা কাঞ্চন পৌরসভার চৌধুরীপাড়া ঈদগাহের সামনে সড়কের মধ্যে থেকে পুলিশ এ লাশ উদ্ধার করেছেন।

নিহত রিক্সা চালকের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে ভোলাব উপ-তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মাসুদ রানা শামীম জানান,  নিহত আবু হানিফা উপজেলার দাউদপুর ইউনিয়নের মাঝিপাড়া এলাকার সোবহান মিয়ার ছেলে। প্রায় ২৪ বছর আগে সে কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার মৃত শামুসুদ্দিনের মেয়ে নাছিমাকে ইসলামী শরিয়াহ মোতাবেক বিবাহ করেন। বিয়ের কয়েক বছর পর থেকেই আবু হানিফা তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ীতে বসবাস করতো। সেখানে সে রিক্সা চালিয়ে সংসার চালাতো। বর্তমানে তাদের পরিবারে ২ ছেলে  ও ১ টি মেয়ে রয়েছে। গত ৬ মাস পূর্বে হানিফা তার ছোটভাই মোতাহার হোসেনের স্ত্রী রাশিদা বেগমকে দ্বিতীয় বিয়ে করে স্থানীয় সাওঘাট এলাকায় ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন বলে জানা গেছে। এতে তার  প্রথম স্ত্রীসহ তার সন্তানেরা আবু হানিফার উপড় ক্ষিপ্ত ছিলেন। সোমবার রাতে সমিতির কিস্তির টাকা দেয়ার জন্য প্রথম স্ত্রী নাসিমা বেগমের কাছে চরপাড়া এলাকায় আসে সে।

এদিকে, মঙ্গলবার সকালে চৌধুরীপাড়া ঈদগাহের সামনের সড়কের মধ্যে আবু হানিফার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। প্রাথমিকভাবে আবু হানিফাকে গোপনাঙ্গনে আঘাত করে হত্যা করা হয়েছে বলে এসআই জানান। এসময় এ ঘটনায়  জড়িত থাকা সন্দহে নিহতের স্ত্রী নাছিমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঈসমাইল হোসেন বলেন, গোপনাঙ্গনের আঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা  করা হচ্ছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে হত্যার আসল কারন জানা যাবে। এছাড়া এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.